• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৪৬ বোতল ফেনসিডিলসহ কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৭ আগষ্ট ২০২২, ০২:৪৮

১৪৬ বোতল ফেনসিডিলসহ কারবারি আটক

রাজধানীর যাত্রাবাড়ীতে ১৪৬ বোতল ফেনসিডিল ও একটি প্রাইভেটকার জব্দসহ মো. মুন্না (২২) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার বিকেলে (২৬ আগস্ট) র‌্যাব-৩ স্টাফ অফিসার (মিডিয়া) সহকারী পুলিশ সুপার ফারজানা হক এ তথ্য জানান।

তিনি বলেন, সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৩ জানতে পারে, কতিপয় মাদক কারবারি কুমিল্লা থেকে প্রাইভেটকারে ঢাকায় ফেনসিডিলের চালান ঢাকায় আসছে।

ওই সংবাদের ভিত্তিতে একটি আভিযানিক দল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় চেকপোস্ট বসিয়ে বিশেষ অভিযান চালিয়ে মুন্নাকে আটক করে। মুন্না ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার হিংগেরপাড়ার মো. লাল্টু মিয়ার ছেলে।

র‍্যাবের এ কর্মকর্তা জানান, মুন্নার প্রাইভেটকার তল্লাশি করে মাঝখানে সিটের উপরে থাকা পাটের বস্তার মধ্যে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১৪৬ বোতল ফেনসিডিল পাওয়া যায়। ফেনসিডিলসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।

মুন্নাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মুন্না একজন পেশাদার মাদক কারবারি। তিনি দীর্ঘদিন ধরে রাজধানীর বিভিন্ন এলাকায় অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল কেনা-বেচা করে আসছিলেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top