• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১ম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বইফেরী আয়োজন করছে বেস্টসেলার অ্যাওয়ার্ড

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৮ নভেম্বর ২০২২, ১০:৩০

১ম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বইফেরী আয়োজন করছে বেস্টসেলার অ্যাওয়ার্ড

জমকালো আয়োজনের মধ্যে দিয়ে শুক্রবার বিকেলে রাজধানীর বাংলামটর বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে অনলাইন বই বিপণন প্রতিষ্ঠান বইফেরী ডট কম এর ১ বছর জন্মোৎসব উপলক্ষ্যে ‘বইফেরী জন্মোৎসব ও বেস্টসেলার অ্যাওয়ার্ড- ২০২২’ অনুষ্ঠিত হয়।

আয়োজনে ‘মননশীল ও সৃজনশীল’ এবং ‘ধর্মীয়’ বিভাগে নির্বাচন করা হয়েছে বেস্টসেলার বই, লেখক ও প্রকাশনী। পাশাপাশি প্রতিষ্ঠানটির সেরা ৩জন ক্রেতা এবং বইকে বিভিন্নভাবে ছড়িয়ে দেওয়ার সামাজিক অবদান-স্বরূপ ‘বই বৃক্ষ’, ‘বইপোকা’ ও ‘বাংলাদেশ বুক রিডার্স এসোসিয়েশন’কে সম্মাননার জন্য নির্বাচিত করা হয়েছে।

বইফেরী ডট কম এর চেয়ারম্যান রাশেদুল আলম এর সভাপতিত্বে বর্ণাঢ্য এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একাডেমির সভাপতি ও কথাসাহিত্যিক সেলিনা হোসেন। বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি এর সভাপতি আরিফ হোসেন ছোটন, ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর সভাপতি শমী কায়সার, সময় প্রকাশনীর প্রকাশক ফরিদ আহমেদ, পাঞ্জেরী পাবলিকেশন্স এর প্রকাশক কামরুল হাসান শায়ক, অতিরিক্ত জেলা-প্রশাসক ও লেখক মনদীপ ঘরাই, কবি ও কথাসাহিত্যিক মাসরুর আরেফিন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর অ্যাসিস্ট্যান্ট কমিশনার হাসান মুহম্মদ মুহতারিম এবং গোয়েন্দা লেখক অরুণ কুমার বিশ্বাসসহ লেখক ও প্রকাশকগণ উপস্থিত ছিলেন।

এসময় বইফেরী ডট কম এর চেয়ারম্যান রাশেদুল আলম বলেন আমরা কাজ করার চেষ্টা করছি সকল সৃজনশীল, মননশীল, ধর্মীয় বিষয়সহ দেশি-বিদেশি সব ধরনের বই নিয়ে। আমাদের মূল লক্ষ্য হচ্ছে, ব্যবসার পাশাপাশি ভালো ও উন্নত সেবা প্রদান করে বইপ্রেমীদের আস্তা অর্জন করা। 

চেয়ারম্যান রাশেদুল আলম আরো জানান, হার্ড বইয়ের পাশাপাশি ই-বুক নিয়েও কার্যক্রম চলমান রয়েছে ও শীঘ্রই 'বইফেরী অ্যাপ' লঞ্চ হতে যাচ্ছে।

 

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top