• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অবৈধ স্থাপনা উচ্ছেদে পিছু হটবে না ডিএনসিসি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৪ জানুয়ারী ২০২১, ২৩:৩২

ছবি: নিউজফ্ল্যাশ৭১

রাজধানীর ইব্রাহিমপুর খালের সীমানায় থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদের অভিযান শুরু করেছে ঢাকা উত্তর সিটি করপোরশন (ডিএনসিসি)। সোমবার (৪ জানুয়ারি) দুপুর ১২টা থেকে এই অভিযান শুরু হয়।

অভিযান শুরুর আগে মেয়র আতিকুল ইসলাম বলেন, পানি প্রবাহের জন্য খাল উদ্ধারের বিকল্প নেই। তাই এবার খালের সীমানার মধ্যে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদে পিছু হটবে না ডিএনসিসি। এবার জনগণের সহযোগিতায় এ সব দখলকৃত জায়গা উদ্ধার করা হবে।

উদ্ধারের দুই ঘন্টা পর আবার দখলের সুযোগ দেয়া হবে না। দখলদারদের পেছনে যত ক্ষমতাবানরা থাকুক না কেন, কোনো রকম ছাড় দেয়া হবে না।

তিনি আরও বলেন, ডিএনসিসির অধীনে থাকা খালের পাড়গুলো দখলমুক্ত করে গাছ লাগানো হবে। এছাড়া পথচারীদের হাটা-চলার পথ, সাইকেল লেনসহ সৌন্দর্য বাড়ানো হবে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top