• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজধানীর বনানীতে মা-শিশুর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৩ মার্চ ২০২১, ১৯:৫০

ফাইল ছবি

রাজধানীর বনানী কড়াইল বউবাজার ডাক্তার বাড়ির পিছনের ঝিল থেকে হাসি আক্তার (২২) ও তার শিশু সন্তান নিরবের (৬) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে দু’জনকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম মিয়া মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, হাসি তার এক সন্তানকে নিয়ে স্বামী রফিকুল ইসলামের সঙ্গে কুমিল্লা বড়ুয়া এলাকায় থাকতেন। স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে সন্তানকে নিয়ে হাসি সোমবার (২২ মার্চ) বাবার বাড়ি বনানী কড়াইল বস্তি এলাকায় আসেন।

কোনো এক সময় হাসির স্বামী তাদের দু’জনকে শ্বাসরোধ করে হত্যা করে বাড়ির পিছনে ঝিলে ফেলে রাখেন। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়াধীন আছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top