• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


যেভাবে সরাসরি দেখবেন এশিয়া কাপ

শাকিল খান | প্রকাশিত: ৩০ আগষ্ট ২০২৩, ১৯:৩১

ছবি: সংগৃহীত

সব অপেক্ষার পালা শেষ হচ্ছে। মাঠে গড়াচ্ছে এশিয়া কাপের ১৬তম আসর। আজ বুধবার (৩০ আগস্ট) পাকিস্তান ও নেপালের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এশীয় শ্রেষ্ঠাত্বের আসর। ম্যাচটি শুরু হবে বিকাল সাড়ে ৩টায়। ছয় দলের অংশগ্রহণে এই টুর্নামেন্টের পর্দা নামবে আগামী ১৭ সেপ্টেম্বর মেগা ফাইনালের মধ্য দিয়ে।

ভারতের আপত্তির কারণে এবারের এশিয়া কাপ আয়োজন করা হচ্ছে হাইব্রিড মডেলে। মূল আয়োজক পাকিস্তান কেবল ৪ টি ম্যাচ আয়োজন করবে। শ্রীলংকা বাকি ৯ ম্যাচের আয়োজন করবে।

এশিয়া কাপের এই ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে বেসরকারি টিভি চ্যানেল গাজী টিভি এবং টি-স্পোর্টস। এ ছাড়াও দেখা যাবে ভারতের স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ এইচডি এর পর্দায়।

আরও দুটি অ্যাপে অনলাইনে খেলা দেখার সুযোগ থাকছে। র‌্যাবিটহোল বিডি এবং টফি অ্যাপে দেখা যাবে এশিয়া কাপের ম্যাচগুলো। এছাড়া সাবস্ক্রিপশনের ভিত্তিতে ভারতের ডিজনি+হটস্টারে দেখতে পাবেন খেলাগুলো।

এই টুর্নামেন্টের সবগুলো খেলা শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৩ টা ৩০ মিনিটে। যেখানে ছয় জাতির এই টুর্নামেন্টে গ্রুপ ‘এ’ তে থাকছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ ভারত, পাকিস্তান ও নেপাল। ‘বি’ গ্রুপে অবস্থান বাংলাদেশ, শ্রীলংকা ও আফগানিস্তানের।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top