• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নিজ মেয়েকে হত্যার পর বাবার আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ২২ জানুয়ারী ২০২৩, ২০:৪১

নিজ মেয়েকে হত্যার

গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন সবুজ কানন এলাকায় এক বাবার বিরুদ্ধে নিজ কন্যাশিশুকে বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। নিহত কন্যাশিশু দিনাজপুরের নবাবগঞ্জ থানার নন্দনপুর এলাকার মো. তরিকুল ইসলামের মেয়ে তামান্না আক্তার (৮)।

আরও পড়ুন: রাজ পুরো বাচ্চাদের মতো এসে ‘সরি’ বলে: পরীমনি

শনিবার (২১ জানুয়ারি) রাতে কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাহিদ আল রেজা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

উপপরিদর্শক (এসআই) নাহিদ আল রেজা জানান, সবুজ কানন এলাকায় আজিজ মিয়ার বাসায় ভাড়া থাকেন তামান্নার বাবা-মা। সেখানে থেকে তারা পোশাক কারখানায় চাকরি করতেন। তামান্না চলতি মাসে গ্রাম থেকে তাদের ভাড়া বাসায় আসে। শনিবার দুপুরে তাদের ভাড়া বাসার কক্ষে তরিকুল তার মেয়ে তামান্নাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে মেয়েকে হত্যার পর তরিকুলও ব্লেড গিলে আত্মহত্যার চেষ্টা করেন।

তিনি আরও জানান, সংবাদ পেয়ে পুলিশ তরিকুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়। কি কারণে এমন ঘটনা ঘটিয়েছে তার বিস্তারিত জানা যায়নি। ইতোমধ্যে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top