• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বন্যা দুর্গতদের উদ্ধারে গিয়ে মন্ত্রী নিজেই আটকে পড়লেন

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৬ আগষ্ট ২০২১, ১৯:৫৩

বন্যা দুর্গতদের উদ্ধারে গিয়ে মন্ত্রী নিজেই আটকে পড়লেন

প্রবল বৃষ্টিপাতের জন্য ভারতের একাধিক রাজ্যে দেখা দিয়েছে বন্যা। বৃহস্পতিবার মধ্য প্রদেশে বন্যা পরিস্থিতির আরও অবনতি হয়েছে। সেখানে উদ্ধার ও ত্রাণ তৎপরতা কাজে হাত লাগাতে গিয়ে নিজেই দুর্গতিতে পড়েন রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, মন্ত্রী নরোত্তম মিশ্র একটি নৌকায় করে দাতিয়া জেলার একটি গ্রামে গিয়েছিলেন বন্যার্তদের সাহায্য করতে। সেখানে গিয়ে জানতে পারেন, একটি বাড়ির ছাদে আটকে রয়েছেন কয়েকজন।

এ কারণে সেখানে যাওয়ার উদ্যোগ নিচ্ছিলেন তিনি। কিন্তু তখনই নৌকার ওপর ভেঙে পড়ে একটি গাছ। এতে নৌকাটি ক্ষতিগ্রস্ত হওয়ায় আর এগোনো সম্ভব ছিল না। ফলে ওখানেই আটকে পড়েন নরোত্তম।

এরপর এই পরিস্থিতির খবর তিনি নিজের কার্যালয়ে পাঠালে ভারতীয় বিমান বাহিনীর একটি হেলিকপ্টার সেখানে পৌঁছায়। আর তাতে করেই উদ্ধার করা হয় বিজেপি নেতাকে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top