• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কলকাতার মেয়র হিসেবে আজ শপথ নেবেন ফিরহাদ

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২১, ২৩:৪৩

কলকাতার মেয়র হিসেবে আজ শপথ নেবেন ফিরহাদ

কলকাতার ৩৯তম মেয়র হিসেবে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) শপথ নিচ্ছেন ফিরহাদ হাকিম। মেয়রের পাশাপাশি চেয়ারপারসন ও মেয়র পারিষদেরাও শপথ নেবেন। ২০১৫ সালে মেয়র হিসেবে শোভন চট্টোপাধ্যায় শপথ নিয়েছিলেন টাউন হলে। শোভনবাবুর আগে অবশ্য সমস্ত মেয়রই শপথ নিয়েছিলেন কলকাতা পুর ভবনের সভাকক্ষে।

মেয়রের শপথগ্রহণ অনুষ্ঠান উপলক্ষে কলকাতা পুরভবনে সোমবার ছিল সাজসাজ রব। এই প্রথম পুরভবনের ভেতরের লনে মঞ্চ তৈরি করে শপথের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অতিথিদের বসার জন্য সব মিলিয়ে প্রায় ৫০০টি আসনের ব্যবস্থা করা হয়েছে। মূল মঞ্চে থাকছে প্রায় ৩০টি আসন।

মেয়রের অফিস ঘর নতুন করে সাজানো হয়েছে। মেঝেতে পাতা হয়েছে নতুন কার্পেট। দেওয়ালে লাগানো হয়েছে নতুন ওয়ালপেপার। ঘরের আলোকসজ্জাও নতুন করে করা হয়েছে।

শপথ গ্রহণ অনুষ্ঠানে কলকাতার সমস্ত বিধায়ক, মন্ত্রী ছাড়াও সংসদ সদস্যদের আমন্ত্রণ জানানো হয়েছে। একাধিক বিশিষ্ট চিকিৎসকও সেই অনুষ্ঠানে থাকতে পারেন।

এনএফ৭১/এমএ/২০২১

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top