• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফের গ্রেপ্তারের শঙ্কায় ইমরান খান

শাকিল খান | প্রকাশিত: ১৮ মে ২০২৩, ১৮:২৩

ছবি: সংগৃহীত

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান আবারও গ্রেপ্তারের শঙ্কা প্রকাশ করে বলেছেন, পুলিশ আমার বাড়ি ঘিরে রেখেছে। যেকোনো সময় আমাকে গ্রেপ্তার করে হেফাজতে নিয়ে যেতে পারে। গতকাল বুধবার (১৭ মে) সন্ধ্যায় জাতির উদ্দেশে ইউটিউব লাইভে দেওয়া ভাষণে তিনি এই শঙ্কা প্রকাশ করেন।

ইমরান খান বলেন, আজ আমি ভয় পাচ্ছি পাকিস্তান ধ্বংসের পথে রয়েছে। আমি আশঙ্কা করছি, আজ যদি সুবিবেচনার চর্চা না হয় তাহলে আমরা হয়তো এমন এক পর্যায়ে পৌঁছে যেতে পারি, যেখান থেকে ফেরা সম্ভব নাও হতে পারে।

এর কয়েক ঘণ্টা আগে, পাঞ্জাবের তত্ত্বাবধায়ক তথ্যমন্ত্রী আমির মীর সংবাদ সম্মেলনে দাবি করেন, ইমরান খানের বাসভবনে কয়েক ডজন সন্ত্রাসীকে আশ্রয় দেয়া হয়েছে।

আমীর মীর বলেন, প্রায় ৩০ থেকে ৪০ জন সন্ত্রাসী যারা গত সপ্তাহে পিটিআই প্রধান ইমরান খানের গ্রেপ্তারের পরিপ্রেক্ষিতে বিভিন্ন সামরিক স্থাপনায় হামলা চালিয়েছিল, তাদের জামান পার্কের ভেতরে আশ্রয় দেয়া হয়েছে। এসব সন্ত্রাসীদের হস্তান্তরের জন্য পিটিআইয়ের শীর্ষ নেতৃত্বকে ২৪ ঘণ্টা সময় দেয়া রয়েছে।

ইমরান খানের বাসভবন জামান পার্কে উপস্থিত থাকা সংবাদমাধ্যম ডন-এর প্রতিনিধি নিশ্চিত করেছেন, পাঞ্জাব পুলিশ সেখানে উপস্থিত হয়েছে। পুলিশ কর্মকর্তারা সাবেক এই প্রধানমন্ত্রীর বাসভবন ঘিরে রেখেছে।

তিনি বর্তমানে লাহোরের জামান পার্কের বাড়িতে অবস্থান করছেন। যদিও মাত্র কয়েকদিন আগে ইমরান জামিনে মুক্তি পেয়েছেন। তাছাড়া এ দিনও তার জামিনের মেয়াদ ৩১ মে পর্যন্ত বাড়িয়েছে ইসলামাবাদ হাইকোর্ট।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top