• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পার্বতীপুর স্কুল ছাত্রের গলিত লাশ উদ্ধার

দিনাজপুরের পার্বতীপুর থেকে | প্রকাশিত: ২৮ আগষ্ট ২০২১, ০০:৫০

পার্বতীপুর স্কুল ছাত্রের গলিত লাশ উদ্ধার

দিনাজপুরের পার্বতীপুরে নাইমুর রহমান মন্ডল নামে দশম শ্রেণীর এক ছাত্রের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য লাশটি দিনাজপুর মেডিকেলে পাঠানো হয়।

জানা যায়, পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের ঢাকুলা পলিপাড়া গ্রামের মৃত সামসুদ্দিন মন্ডলের পুত্র বেলাল মন্ডল স্ত্রী ও দুই পুত্র সন্তান রেখে প্রায় ১০ বছর পূর্বে মারা যায়। প্রায় মাসখানেক আগে খাদিজা বেগম অন্যত্র বিয়ে করে ছোট ছেলে নোমান কে নিয়ে চলে যায়। বাড়ীতে বড় ছেলে নাইমুর একাই থাকে এবং সে বঙ্গবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে খাদিজা বেগম একাই ভ্যানযোগে পূর্বের স্বামীর বাড়ীতে আসে এবং বাড়ীর দরজা ও পরে ঘরের দরজা ধাক্কা দিয়ে খুলে দেখে তার ছেলে নাইমুর রহমান গলায় ওড়না দিয়ে ঘরের বর্গার সাথে ফাঁস দিয়ে ঝুলে আছে। তার ডাক চিৎকারে লোকজন ছুটে আসে এবং পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে গলিত লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ব্যাপারে থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা করেছে। প্রত্যক্ষদর্শীদের ধারনা, কমপক্ষে ৪/৫ দিন আগে নাইমুরের মৃত্যুর ঘটনা ঘটে। যার ফলে লাশটি পচে গলে প্রকট দুর্গন্ধ ছড়িয়েছে।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top