• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পার্বতীপুরে ভিক্ষুক পুনর্বাসনে আর্থিক সহায়তা প্রদান

দিনাজপুরের পার্বতীপুর থেকে | প্রকাশিত: ২ অক্টোবর ২০২১, ০০:৫৫

পার্বতীপুরে ভিক্ষুক পুনর্বাসনে আর্থিক সহায়তা প্রদান

দিনাজপুরের পার্বতীপুরে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে অক্সিজেন সিলিন্ডার বিতরণ, আদিবাসী দুস্থ ও শিক্ষার্থী এবং ভিক্ষুক পুনর্বাসনে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

শুক্রবার সকালে পার্বতীপুর উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামাণিক। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নাশিদ কায়সার রিয়াদ। উপজেলা সমাজসেবা অফিসার তাপস রায় জানান, সভায় দুইজন ভিক্ষুককে ২৫ হাজার করে ৫০ হাজার টাকা, আদিবাসী সম্প্রদায়ের ২০জন দুস্থ ও ২০ শিক্ষার্থীকে ৪ হাজার করে এক লাখ ৬০ হাজার টাকা, দুস্থ ও অসহায় ৮৮ জনকে এক লাখ ৪৯ হাজার টাকা, নিবন্ধিত স্বেচ্ছাসেবী ৯টি সংগঠনকে এক লাখ ৮০ হাজার টাকা এবং উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে তিনটি অক্সিজেন সিলিন্ডার সহ মোট ৫ লাখ ৭৬ হাজার ৫শ টাকা প্রদান করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান আমিরুল মোমেনিন মমিন, আদিবাসী সমাজ উন্নয়ন সমিতির সভাপতি বিমল মুর্মূ, সাধারন সম্পাদক এফ্রাইম টুডু, মিডিয়ার কর্মীবৃন্দ।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top