• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২০ জন মা পেলেন সম্মাননা স্মারক

পাবনার ঈশ্বরদী থেকে | প্রকাশিত: ২ অক্টোবর ২০২১, ২০:৪৫

২০ জন মা পেলেন সম্মাননা স্মারক

প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি সন্তানকে সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে উদ্বুদ্ধ করে তোলা পাবনার ঈশ্বরদী ২০জন মাকে সম্মানসূচক;আমার মা সেরা মা সম্মাননা স্মারক ও সংবর্ধনা প্রদান করা হয়েছে। লেখক-সাহিত্যিক হুমায়ূন আহমেদের ভক্ত সংগঠন হিমু পরিবহন ঈশ্বরদী শাখার পক্ষ থেকে শুক্রবার রাতে প্রেসক্লাব মিলনায়তনে এ সম্বর্ধনা অনুষ্ঠিত হয়।

শরিফুল ইসলাম পাপ্পুর সভাপতিত্বে ও আবির হাসানের সঞ্চালনায় এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঈশ্বরদী সরকারি সাঁড়া মাড়োয়ারি মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষক ফারজানা ইয়াসমিন দীনা, শুভ সংঘের সহ-সভাপতি আনিসুর রহমান নয়ন, ব্যবসায়ী মাসুম পারভেজ কল্লোল প্রমুখ।

হিমু পরিবহণের সদস্য ছাড়াও অনুষ্ঠানে ঈশ্বরদী বিভিন্ন এলাকার মায়েরা উপস্থিত ছিলেন। এসব মায়েদের সন্তান প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি যারা সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ড অবদান রেখে চলেছেন এমন ২০জন মায়ের হাতে তুলে দেওয়া হয় আমার মা সেরা এই সম্মাননা স্মারক।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: ঈশ্বরদী


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top