• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঈশ্বরদীতে মাদক সেবনে বাধা দেওয়ায় যুবক খুন

ঈশ্বরদী থেকে | প্রকাশিত: ২ অক্টোবর ২০২১, ২১:৪১

ঈশ্বরদীতে মাদক সেবনে বাধা দেওয়ায় যুবক খুন

পাবনার ঈশ্বরদীতে মাদক সেবনে বাধা দেওয়ায় বিপ্লব ফকির (২২) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুর জিগাতলা গ্রামে এ ঘটনা ঘটে। উক্ত ব্যক্তি উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুর গ্রামের পান্না ফকিরের ছেলে। পেশায় সে একজন রাজমিস্ত্রি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, মাঝেমধ্যে মাদক সেবন করে এলাকায় বিভিন্নভাবে উচ্ছৃঙ্খল আচরণ করে আসছিল একই গ্রামের পলাশের ছেলে শান্ত । এ নিয়ে নিহতের চাচা রতনকিছুদিন আগে শান্তকে শাসন করেন। এ নিয়ে তাঁদের মধ্যে বেশ কয়েকবার কথা-কাটাকাটিও হয়। মূলত এর জেরেই পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করা হয় বিপ্লবকে ।

নিহত বিপ্লবের বাবা পান্না ফকির বলেন, শুক্রবার রাত ৯টায় শান্ত কৌশলে মোবাইল ফোনে বিপ্লবকে ডেকে নেয়। এরপর পার্শ্ববর্তী জিগাতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাদে তাঁর ছেলেকে মুখ বেঁধে রেখে সারারাত নির্যাতন চালায়। সকালে প্রতিবেশীর মাধ্যমে খবর পেয়ে স্কুলের ছাদ থেকে বিপ্লবকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী নিয়ে যায়। সেখানে আজ দুপুরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এ বিষয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, ঘটনায় জড়িত থাকার সন্দেহে আজ দুপুরে একজনকে আটক করা হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এদিকে ঘটনার পর থেকে শান্ত পলাতক।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top