• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোটালীপাড়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক ও সাবান বিতরণ

গোপালগঞ্জের কোটালীপাড়া থেকে | প্রকাশিত: ৫ অক্টোবর ২০২১, ২২:৪৫

কোটালীপাড়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক ও সাবান বিতরণ

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে বিতরণের জন্য গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো: শহীদ উল্লা খন্দকারের পক্ষ থেকে ২৫ হাজার মাস্ক ও ৫ শত সাবান দেওয়া হয়েছে।

মঙ্গলবার (০৫ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকদের হাতে এসব মাস্ক ও সাবান তুলে দেন। এ সময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষ্মী সরকার, উপজেলা শিক্ষা কর্মকর্তা অরুন কুমার ঢালী, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সরওয়ার হোসেন তালুকদার, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ বলেন, দীর্ঘ প্রায় দেড় বছর পরে শিক্ষা প্রতিষ্ঠান খোলা হয়েছে। এ সময় সরকারের নির্দেশনা মেনে শিক্ষকগণ শ্রেণীকক্ষে পাঠদান করাচ্ছেন। সরকারের নির্দেশ মোতাবেক সকল শিক্ষক ও শিক্ষার্থীদের মাস্ক পরে বিদ্যালয়ে আসতে হবে। বিষয়টি মাথায় রেখে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার স্যার তার ব্যক্তিগত পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে বিতরণের জন্য ২৫ হাজার মাস্ক ও ৫শত সাবান দিয়েছেন। আজকে আমরা এই মাস্ক ও সাবান বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে তুলে দিলাম।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top