• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোপালগঞ্জে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ৫ অক্টোবর ২০২১, ২২:৫৫

গোপালগঞ্জে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোপালগঞ্জে অভিযান চালিয়ে গাঁজা, মোবাইল ফোনসহ মো: টিটু বিশ্বাস (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। সোমবার রাতে গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় থেকে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মো: টিটু বিশ্বাস সদর উপজেলার সাতপাড় এলাকার মো: আমজাদ বিশ্বাসের ছেলে।

র‌্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, মাদক বেচাকেনা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতপাড় এলাকায় অভিযান চালানো হয়। এসময় ওই স্থান থেকে মাদক ব্যবসায়ী মো: টিটু বিশ্বাসকে গ্রেফতার করা হয়। পরে তার কাছ থেকে ৯২০ গ্রাম কথিত গাঁজা ও মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত একটি মোবাইল এবং একটি সিমকার্ড উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী টিটু বিশ্বাস দীর্ঘদিন ধরে গোপালগঞ্জ জেলার সদর থানার বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। এ ঘটনায় মাদক মামলা দায়েরের পর উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ গোপালগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top