• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ছাত্রলীগ নেতার বিরুদ্ধে যুবলীগ নেতাকে গুলির অভিযোগ

ঈশ্বরদী থেকে | প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২১, ২২:১৪

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে যুবলীগ নেতাকে গুলির অভিযোগ

বিরোধের জের ধরে পাবনার ঈশ্বরদীতে দুর্বৃত্তের গুলিতে শাহিন হোসেন ওরফে রুটি শাহিন (৩৮) নামে ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক আহত হয়েছেন। তাঁকে ঈশ্বরদী থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে চিকিৎসক। এখানেও পরিস্থিতির উন্নতি না হলে তাঁকে গতকাল রবিবার (১৭ অক্টোবর) ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে। তাঁর বুক, পিঠ ও হাতে গুলি লেগেছে।

ঘটনার পরপরই সেখান থেকে ৩টি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ। তবে আজ রোববার দুপুর ৩টা পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ।

গুলিবৃদ্ধ শাহিনের দেশের বাড়ি ময়মনসিংহ জেলায়। সে মোঃ আব্দুর রশিদ ও মৃত পারুল খাতুনের ছেলে। তবে কর্মসূত্রে দীর্ঘদিন থেকে শহরের ইস্তা গোরস্থান পাড়ায় স্ত্রী ও এক শিশু নিয়ে বসবাস করছে। রাজনীতির পাশাপাশি সে আলহাজ্ব মোড় বাঁশহাটের খাজনা আদায়কারী হিসেবে কাজ করতেন।

শাহিন হোসেনকে প্রকাশ্যে গুলির করার ঘটনায় ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের বিশ্বাসের বিরুদ্ধে অভিযোগ উঠেছে এবং তাঁকে গ্রেপ্তারের দাবিতে রোববার দুপুর ১২টায় আওয়ামী লীগ কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ঘটনার পরপরই ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় পুলিশের উপস্থিতে তাঁকে গুলি করার জন্য জুবায়ের বিশ্বাস দায়ী করেন ভিডিও বার্তা দিয়েছেন। যার ভিডিও ফেসবুকে ব্যাপক ভাইরাল হয়েছে। এই নিয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থকেরা নানা ধরনের মন্তব্যে করছেন ফেসবুকে।

তথ্য অনুসন্ধানে জানা গেছে, কয়েক বছর আগের রাজনৈতিক বিরোধের জের ধরে জুবায়েরের বাড়িতে হামলা হয়। আবার পাবনাতে শাহিনের উপর হামলা চালায় জুবায়ের। এর কিছুদিন পর একটি লুটপাটের মামলায় জুবায়ের কারাগারে যায়।

এ সম্পর্কে শাহিনের প্রতিবেশি ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সিনিয়ন সভাপতি ফান্টু প্রামাণিক জানান, সেসময় জেলখানায় আটক থাকা অবস্থায় জুবায়ের লোক মারফত শাহিনকে দায়ী করে দেখে নেওয়ার হুমকি দিয়েছিলো। ধারণা করা হচ্ছে ওই বিরোধের জেরে জুবায়ের বিশ্বাস শনিবার সন্ধ্যায় শাহিনের উপর গুলি চালায়। এলাকার অনেকে বিষয়টি জানেন।

এবিষয়ে জুবায়ের বিশ্বাসের সঙ্গে যোগাযোগের করে পাওয়া যায়নি। তবে তিনি তাঁর ব্যক্তিগত ফেসবুকে আইডিতে স্ট্যাটাসে বলেছেন, ‘ডিজিটাল বাংলাদেশ এটা। পরিকল্পিতভাবে চক্রান্ত, ষড়যন্ত্র ও মিথ্যা অপবাদ দিয়ে সত্যকে ধামাচাপা দেওয়া যাবেনা। সত্য দিনের আলোর মতো পরিস্কার।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top