বৃহঃস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


'সরকারের সহযো‌গিতায় ঘুরে দাঁড়াচ্ছে তৈরি পোশাক শিল্প'

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ২২ অক্টোবর ২০২১, ২৩:৫০

সরকারের সহযো‌গিতায় ঘুরে দাঁড়াচ্ছে তৈরি পোশাক শিল্প - বি‌জিএমইএ প্রেসিডেন্ট

বি‌জিএমইএ-এর প্রেসিডেন্ট ফারুক হাসান বলেছেন, সরকারের সহযো‌গিতায় তৈরি পোশাক শিল্প আবার ঘুরে দাঁড়াচ্ছে। করোনাকালীন সময়ের যে সব তৈরি পোশাক শিল্প কারখানা বন্ধ হয়ে গিয়ে‌ছিল ও রুগ্ন হয়ে পড়েছিল সে সব শিল্প কারখানা পুনরায় চালু করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে বিজিএমইএ সভাপতি এসব কথা বলেন। ‌তিনি আরো বলেন, খুব শীঘ্রই দেশের তৈরি পোশাক খাত আবার পূর্বের অবস্থানে ফিরে যাবে। তখন আমরা এই খাতে কর্মরত কর্মকর্তা ও কর্মচারী সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে।

এ সময় সংগঠনের সিনিয়র ভাইস প্রে‌সিডেন্ট ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এস এম আব্দুল মান্নান ক‌চি বলেছেন, ত্যাগী নেতাদের নেতৃত্ব দিয়ে তৃণমূল পর্যায়ে কমিটি গঠনের মাধ্যমে দলকে শক্তিশালী করা হচ্ছে।

এর আগে বিজিএমইএ-এর প্রেসিডেন্ট ফারুক হাসান পরিচালকবৃন্দদের নিয়ে জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তাঁর প‌রিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।


এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top