• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোটালীপাড়ায় মন্দিরের প্রতিমায় আগুন

কোটালীপাড়া থেকে | প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২১, ১৯:২৪

কোটালীপাড়ায় মন্দিরের প্রতিমায় আগুন

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় একটি মন্দিরের দুর্গা প্রতিমায় আগুনের ঘটনা ঘটেছে। মন্দির কমিটির পক্ষ থেকে দাবি করা হয়েছে দূর্বৃত্তরা এ আগুনের ঘটনা ঘটিয়েছে। অপরদিকে ধুপকাঠি থেকে আগুনের ঘটনা ঘটতে পারে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (২২ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার পিঞ্জুরী ইউনিয়নের কাঠিগ্রামের কাঠিগ্রাম সার্বজনীন কালী ও দুর্গা মন্দিরে এ আগুনের ঘটনা ঘটে।

এ ঘটনায় শনিবার (২৩ অক্টোবর) ভোরে গোপালগঞ্জ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম, উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ, ওসি মোঃ আমিনুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এছাড়াও উপজেলার রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শন শেষে মন্দির চত্ত্বরে উপজেলার সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মন্দির কমিটির সভাপতি রনদা প্রসাদ মজুমদার বলেন, আমাদের এই মন্দিরে প্রতি বুধবার দিবাগত রাতে হরিসভা ও শুক্রবার দিবাগত রাতে গনেশ পাগলের সভা অনুষ্ঠিত হয়। সে অনুযায়ী আমরা শুক্রবার রাতে এই মন্দিরে গনেশ পাগলের সভা করি। রাত ১টায় আমরা সভা শেষ করে মন্দিরের তালা মেরে সকলে চলে যাই। ভোরে শিখা রানী বাড়ৈ নামে এক মহিলা মন্দিরে প্রণাম দিতে গিয়ে আগুন দেখতে পেয়ে আমাদের খবর দেয়। আমরা এসে আগুন নিভিয়ে ফেলি। আমাদের ধারণা দূর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে।

এদিকে এ ঘটনায় ঘটনাস্থলসহ উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top