• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোটালীপাড়ায় চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

গোপালগঞ্জের কোটালীপাড়া থেকে | প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২১, ০৪:২৬

কোটালীপাড়ায় চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বান্ধাবাড়ি ইউনিয়নে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগ নেতা অধ্যাপক এটিএম আমিনুল হক পাইক।

শনিবার তিনি বান্ধাবাড়ি ইউনিয়নের বান্ধাবাড়ি বাজার, নাগরা, হারিণাহাটি কবরবাড়ি, হাসুয়া, ভাসাইবাজারসহ ইউনিয়নটি বিভিন্ন জনবহুল এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। এ সময় বীর মুক্তিযোদ্ধা মোঃ আলী আজগর ঘরামী, আওয়ামী লীগ নেতা মঞ্জু হাওলাদার, প্রশান্ত সরকার, কৃষকলীগ নেতা জাহাঙ্গীর তালুকদারসহ বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মী তার সাথে ছিলেন।

অধ্যাপক এটিএম আমিনুল হক পাইক বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ করে আসছি। বর্তমানে আমি বান্ধাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি। আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে বান্ধাবাড়ি ইউনিয়নের বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, মন্দিরে অনুদান দিয়েছি। অনেক এলাকায় নিজস্ব অর্থায়নে রাস্তা ও কাঠের পুল নির্মাণ করে দিয়েছি।

তিনি আরো বলেন, করোনার সময়ে কর্মহীন মানুষদের বিভিন্ন ধরণের সহযোগিতা করেছি। শিক্ষার্থীদের পরীক্ষার ফরম পূরণে অর্থ দিয়ে সহযোগিতা করেছি। বর্তমানেও আমার এ ধরনের সামাজিক কর্মকান্ড অব্যাহত রয়েছে। আগামীতে আমি চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে বান্ধাবাড়ি ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top