• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পাবনায় ট্রেনে কাটা পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

পাবনা থেকে | প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২১, ০৩:১৯

পাবনায় ট্রেনে কাটা পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

পাবনার ঈশ্বরদী বাইপাস স্টেশন এলাকায় ট্রেনে কাটা পড়ে মিল্টন হোসাইন (৪০) নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। মিল্টন হোসাইন পাবনা শহরের চকছাতিয়ানি এলাকার মোজাম্মেল হোসাইনের ছেলে। সে জনতা ব্যাংক পাবনা শাখায় আইটি বিভাগের সিনিয়র এক্সিউটিভ অফিসার পদে কর্মরত ছিলেন।

ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কর্মকার জানান,মঙ্গলবার (১৬ নভেম্বর) সকালে ঈশ্বরদী বাইপাস স্টেশন এলাকায় একটি মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কর্মকার আরো জানান নিহত ব্যাক্তির পকেটে ঢাকা থেকে লালমনিরহাট গামী লালমনি এক্সপ্রেস ট্রেনের একটি টিকিট পায়। ঈশ্বরদী বাইপাস স্টেশনে লালমনি এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতি নেই। ধরনা করা হচ্ছে মিল্টন হোসাইন ঢাকা থেকে লালমনি এক্সপ্রেস ট্রেনে রওনা হয়।

ঈশ্বরদী বাইপাস স্টেশনে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ট্রেনের নিচে কাটা পরে তার মৃত্যু হয়। তবে অন্য কোন কারনে তার মৃত্যু হয়েছে কি না সেটি খতিয়ে দেখা হচ্ছে।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top