• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


"সেনাবাহিনী হবে জনগণের বাহিনী"

টাঙ্গাইল থেকে | প্রকাশিত: ১২ জানুয়ারী ২০২২, ০১:৪০

"সেনাবাহিনী হবে জনগণের বাহিনী"

'সেনাবাহিনী হবে জনগণের বাহিনী'- মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইলের সখীপুর উপজেলার বড় চওনা কুতুবপুর ডিগ্রী কলেজ মাঠে সাগরদীঘি অঞ্চলের অসহায় ও দুঃস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে সেনাবাহিনীর প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ এসব কথা বলেন।

সেনাবাহিনীর প্রধান বলেন, 'সেনাবাহিনী হবে জনগণের বাহিনী। সুখে-দুঃখে সব সময়ে দেশের মানুষের পাশে থেকে যে কোনো প্রয়োজনে সর্বোচ্চ আত্মত্যাগ করতে সর্বদা প্রস্তুত রয়েছে আমাদের বাহিনী। যে কোনো দুর্যোগে আমরা আমাদের সামর্থের মধ্যে সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর।'

তিনি আরো বলেন, 'সারাদেশে ১ লাখ মানুষের মধ্যে আমরা শীতবস্ত্র বিতরণ করেছি, চিকিৎসাসেবা দিয়েছি। পাশাপাশী গবাদী পশুরও চিকিৎসা দিচ্ছে সেনাবাহিনী। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর পাশাপাশি আমরা সেনাবাহিনীরও সুবর্ণজয়ন্তী উদযাপন করছি।' এর আগে সেনাপ্রধান ১৯ পদাতিক ডিভিশন ও ঘাটাইল অঞ্চলের শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শন ও স্থানীয় বাসিন্দাদের চিকিৎসা সেবা প্রদানের জন্য পরিচালিত মেডিক্যাল ক্যাম্পেইনের কার্যক্রম পরিদর্শন করেন।

অনুষ্ঠানে ১৯ পদাতিক ডিভিশনের জিওসি ও ঘাটাইল এরিয়া কমান্ডার মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেনসহ উপস্থিত ছিলেন ঊর্ধতন সামরিক কর্মকর্তারা।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top