• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চোর চক্রের দুই সদস্য আটক, চুরি হওয়া গরু উদ্ধার

পাবনার ঈশ্বরদী থেকে | প্রকাশিত: ৩ ফেব্রুয়ারী ২০২২, ০১:১১

চোর চক্রের দুই সদস্য আটক, চুরি হওয়া গরু উদ্ধার

পাবনার ঈশ্বরদীতে চুরি হওয়া ২টি গরু উদ্ধার করেছে থানা পুলিশ। একই সঙ্গে চোর চক্রের দুইজনকেও আটক করা হয়েছে।

আটক হলেন, উপজেলার লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের দাঁদাপুর গ্রামের মসলেম প্রমানিকের ছেলে মোক্তার আলী প্রমানিক (২৭) ও রাজশাহীর বাঘা উপজেলার মীরগঞ্জ গ্রামের মৃত আলী হোসেনের ছেলে মকিদূল ইসলাম (৩৭)। মঙ্গলবার বিকেলে উদ্ধার অভিযানে নেতৃত্ব দেওয়া রূপপুর পারমাণবিক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আতিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ৩১ জানুয়ারি রাতে লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের দাদাপুর গ্রামের বাসিন্দা জাহিদের বাড়ি থেকে ২টি গরু চুরি হয়ে যায়। এ বিষয়ে জাহিদ রূপপুর পুলিশ ফাঁড়িতে এসে অবগত করে। পরে তথ্য-প্রযুক্তির মাধ্যমে তদন্ত করে ওই দিন রাতে দাঁদাপুর গ্রাম থেকে মোক্তারকে আটক করা হয়। তার দেওয়া তথ্য অনুযায়ী পাকশী ইউনিয়নের সরদারপাড়া গ্রামের একটি বাড়ি থেকে চুরি হওয়া গরুসহ এক সহযোগীকে আটক করা হয়। চুরি হওয়া গরু দুটি উদ্ধার করে ঈশ্বরদী থানায় নিয়ে আসা হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, আটকদের থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে গরু চুরির দায়ে মামলা শেষে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।


এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top