• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পাবনায় ইজিবাইক চালককে হত্যায় ছিনতাই চক্রের ৭ সদস্য আটক

পাবনা থেকে | প্রকাশিত: ৫ মার্চ ২০২২, ০৫:২৮

পাবনায় ইজিবাইক চালককে হত্যায় ছিনতাই চক্রের ৭ সদস্য আটক

পাবনায় দুই মাসের ব্যবধানে দুইজনকে হত্যা করে ছিনতায়কৃত দুইটি ব্যাটারী চালিত অটোবাইকসহ বিভিন্ন স্থান থেকে চুরিকৃত ১২ টি ব্যাটারী চালিত অটোবাইক উদ্ধার করেছে পুলিশ। একই সাথে অটোবাইক চালক জাহাঙ্গীর হত্যা মামলার আসামীসহ আন্তজেলা চোর চক্রের ৭ সদস্যকে আটক করেছে।

আটককৃতরা হলো পাবনার ব্যাটারী চালিত অটোবাইক চালক জাহাঙ্গীর হত্যার মূল পরিকল্পনাকারী কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার হেলালপুরের দুলাল শেখের ছেলে সুমন শেখ (৩০)।
পাবনার আটঘরিয়া উপজেলার অভিরামপুরের বাচ্চু মিয়া (৪৫), হাসান আলী (২৫), দেবত্তর অফিস পাড়ার বজলুর রহমান (২৪), নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার নগরপাড়ার শামীম মিয়া (২৫), চকবড়াইগ্রামের শরিফুল ইসলাম (২৬) ও বাজিতপুরের রফিকুল ইসলাম (২৪)।

শুক্রবার (৪ মার্চ) সকালে পাবনা সদর থানা চত্বরে সংবাদ সম্মেলনে পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান (বিপিএম) জানান, গত বছরের ৬ ডিসেম্বর পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এলাকায় পাবনা-ঢাকা মহাসড়ক সংলগ্ন একটি পুকুর থেকে ব্যাটারী চালিত অটোবাইক চালক জাহাঙ্গীর ও গত ২৪ ফেব্রুয়ারী সদর উপজেলার মনোহরপুর এলাকা থেকে অটোবাইক চালক রইচ উদ্দিনের (৬০) মরদেহ উদ্ধার করে পুলিশ। দুই ঘটনায় অজ্ঞাতদের আসামী করে পাবনা সদর থানায় মামলা দায়ের হয়।

পুলিশ অটোবাইক চালক জাহাঙ্গীর হত্যার সাথে জড়িত সন্দেহে কুষ্টিয়া থেকে সুমনকে আটক করে। পরে তার স্বীকারক্তি অনুয়ায়ী নিহত জাহাঙ্গীর ও রইচ উদ্দিনের অটোবাইক উদ্ধার করে। একই সাথে লুন্ঠিত ও চোরাই ব্যাটারী চালিত অটোবাইক কেনা বেচা চক্রের মূলহোতা আটঘরিয়া উপজেলার অভিরামপুরের বাচ্চু মিয়াসহ আরো ৬জনকে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে আরো ১০টি চোরাই ব্যাটারী চালিত অটোবাইক,নগদ ৩৪ হাজার টাকা, ৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটককৃতদের মধ্যে সুমনের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় হত্যা ডাতাতিসহ ৬ টি মামলা রয়েছে।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top