• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আইস ও ইয়াবাসহ মিয়ানমারের দুই নাগরিক আটক

কক্সবাজার থেকে | প্রকাশিত: ৩ এপ্রিল ২০২২, ০১:০১

আইস ও ইয়াবাসহ মিয়ানমারের দুই নাগরিক আটক

কক্সবাজারের টেকনাফের জালিয়ারদ্বীপ এলাকায় অভিযান চালিয়ে ক্রিস্টাল মেথ (আইস) ও ইয়াবাসহ মিয়ানমারের দুই নাগরিককে আটক করেছে বিজিবি। শনিবার (২ এপ্রিল) ভোরে জালিয়ারদ্বীপের নাফনদীর সীমান্তে এ অভিযান চালানো হয় বলে নিশ্চিত করেন টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

আটকরা হলেন, মিয়ানমারের মংডুর মো. সিরাজ উদ্দিনের ছেলে মো. জুবায়ের আহমদ (২২ ) ও একই এলাকার মৃত আব্দুল গনির ছেলে মো. রফিক (২৩)। এ সময় তাদের কাছ থেকে ৫৪ হাজার পিস ইয়াবা ও ১ কেজি ৬৯ গ্রাম ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়।

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক জানান, গোপন সংবাদে খবর আসে শনিবার ভোরে জালিয়ারদ্বীপ এলাকায় নাফ নদীর সীমান্ত দিয়ে মাদকের একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে ঢুকতে পারে। এ খবরে টেকনাফ সদর ব্যাটালিয়ন ও দমদমিয়া বিওপি থেকে দুইটি বিশেষ টহল জালিয়ারদ্বীপে কৌশলগত অবস্থান নেয়।

একটি নৌকা মিয়ানমারের শোয়ারদ্বীপ এলাকা থেকে নাফ নদী পার হয়ে বাংলাদেশের অভ্যন্তরে জালিয়ার দ্বীপের দিকে গেলে নৌকাটি থামানোর সংকেত দেয় বিজিবির টহল দল। তখন একজন পালিয়ে গেলেও দুজনকে আটক করা হয়।

পরবর্তীতে নৌকাটি তল্লাশি করে নৌকার ভেতরে পাটাতনের নিচে একটি বস্তার ভেতরে লুকায়িত ১ কেজি ৫৯ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) ও ৫৪ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top