• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোপালগঞ্জে বাস-মোটর সাইকেল সংঘর্ষে নিহত ২

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ৬ এপ্রিল ২০২২, ২১:৫০

গোপালগঞ্জে বাস-মোটর সাইকেল সংঘর্ষে নিহত ২

গোপালগঞ্জে বাস ও মোটার সাইকেলের সংঘর্ষে দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (০৫ এপ্রিল) সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার পাথালিয়ায় এ দুর্ঘটনা ঘটে। গোপালগঞ্জ সদর থানার সহকারী উপ-পরিদর্শক এস.এম রিপন সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- বাগেরহাটের মোল্লাহাট উপজেলার ভান্ডারখোলা গ্রামের মাহবুব মিনার ছেলে মিনহাজ মিনা (১৮) ও একই গ্রামের রকিত মোল্লার ছেলে তানভির মোল্লা (১৯)। নিহতরা আপন খালাতো ভাই।

সহকারী উপ-পরিদর্শক এস.এম রিপন জানান, মিনহাজ মিনা তার খালাতো ভাই তানভীর মোল্লাকে নিয়ে মোটর সাইকেলে করে বাগেরহাটের মোল্লাহাট উপজেলার ভান্ডারখোলা গ্রাম থেকে গোপালগঞ্জ শহরে আসতেছিলেন। এসময় মোটর সাইকেলটি ঘটনাস্থলে পৌঁছালে খুলনাগামী সেতু পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মিনহাজের মৃত্যু হয় ও অপর আরোহী তানভীর মারাত্মক আহত হন।

পরে এলাকাবাসী মারাত্মক আহত অবস্থায় তানভীরকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top