• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজবাড়ীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ২

রাজবাড়ী থেকে | প্রকাশিত: ৯ এপ্রিল ২০২২, ২৩:১৯

রাজবাড়ীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ২

রাজবাড়ীর গোয়ালন্দে ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে অটোরিকশার চালক নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশার আরও দুই যাত্রী আহত হয়েছেন। তাদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার (৯ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন আহলাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন। তবে তাৎক্ষণিক হতাহত ব্যক্তিদের নাম-পরিচয় জানাতে পারেননি তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে একটি ট্রাক দৌলতদিয়া ফেরিঘাট থেকে গোয়ালন্দ মোড়ের দিকে আসছিল। অন্যদিকে গোয়ালন্দ বাজার থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা দৌলতদিয়া ফেরিঘাট এলাকার যাওয়ার সময় দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে এসে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অটোরিকশার চালক ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা আহত দুই যাত্রীকে দ্রুত উদ্ধার করে গোয়ালন্দ স্বাস্থ্য কলমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য একজনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top