• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোটালীপাড়ার সন্তান মো: শাহীন হাওলাদার এনআরবি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেছেন

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২২, ০৮:০৯

কোটালীপাড়ার সন্তান মো: শাহীন হাওলাদার এনআরবি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেছেন

গোপালগঞ্জের কোটালীপাড়ার সন্তান মো: শাহীন হাওলাদার এনআরবি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেছেন ।

মঙ্গলবার (১২ এপ্রিল) তিনি বিষয়টি জানিয়েছেন। এনআরবি ব্যাংক লিমিটেডে যোগদানের পূর্বে তিনি মধুমতি ব্যাংক লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

দীর্ঘ ২৬ বৎসরের অভিজ্ঞ এ ব্যাংকার ন্যাশনাল ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড ও সর্বশেষ মধুমতি ব্যাংক লিমিটেডের হেড অব বিজনেস, করপোরেট ও ইনভেস্টমেন্ট বিভাগের প্রধান, এসএমই ও রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান, এডিসি ও কার্ড বিভাগের প্রধান, এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।
এছাড়াও তিনি শাখা প্রধান হিসেবে কাজ করার অভিজ্ঞতা অর্জন করেন।

বহুমাত্রিক ব্যাংকিং-এ অভিজ্ঞ মো: শাহীন হাওলাদার ঋণ ঝুঁকি ব্যবস্থাপনা, আন্তর্জাতিক বাণিজ্য ঋণ ও নীতি বিশ্লেষণ, তৈরি পোশাকখাতে ঋণ, সেলস এন্ড মার্কেটিং বিষয়ে দক্ষতা ও অভিজ্ঞতা অর্জন করেন।

তিনি ১৯৯৫ সালের অক্টোবর মাসে ন্যাশনাল ব্যাংক লিমিটেড-এ ‘প্রবেশনারী অফিসার হিসেবে যোগদান করেন।

মো: শাহীন হাওলাদার অর্থনীতি বিষয়ে স্নাতক সম্মানসহ ডেমোগ্রাফী বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় হতে স্নাতকোত্তর পর্যায়ে প্রথম শ্রেণিতে তৃতীয় স্থান অর্জন করেন।
এছাড়াও তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যাংকিং ও ইনস্যুরেন্স বিভাগে এমবিএ ডিগ্রী অর্জন করেন।

উল্লেখ্য: মো: শাহীন হাওলাদার বিসিএস-এ তথ্য ক্যাডারে চুড়ান্তভাবে সুপারিশপ্রাপ্ত হয়েও ব্যাংকিং পেশাকে ক্যারিয়ার হিসেবে বেছে নেন।

শাহীন হাওলাদার গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বান্ধাবাড়ী গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মরহুম মো: সামসুদ্দীন হাওলাদারের বড় ছেলে। তিনি এক কন্যা এবং এক পুত্র সন্তানের জনক। তাঁর স্ত্রী মাহবুবা আমীন একজন গৃহিণী।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top