• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৯ মে ২০২২, ০৩:৫১

স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ

টাঙ্গাইলের ভূঞাপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৮ মে) ভোরে সিরাজগঞ্জ থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- ফারুক, তার সহযোগী সোহেল প্রধান ও মো. বিশাল। ফারুক ভূঞাপুর উপজেলার বানিয়াবাড়ি গ্রামের নাজমুল প্রধানের ছেলে। সোহেল একই গ্রামের মৃত রইজ প্রধানের ছেলে ও বিশাল সিরাজগঞ্জ সদর উপজেলার হোসেনপুর উত্তরপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

মামলার এজাহার ও স্কুলছাত্রীর পরিবার সূত্র জানায়, স্কুলে যাওয়া ও আসার পথে ফারুক বিভিন্ন সময় ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতেন। প্রতিবাদ করলে তাকে তুলে নেওয়ার হুমকি দেওয়া হতো। গত ৫ মে (বৃহস্পতিবার) সকালে ওই স্কুলছাত্রী একা তার দাদার বাড়ি যাচ্ছিল। এ সময় তাকে প্রেমের প্রস্তাব দেন ফারুক। প্রস্তাবে রাজি না হলে ফারুক দলবল নিয়ে তাকে অপহরণ করেন। এরপর নৌকাযোগে প্রথমে সিরাজগঞ্জে তার এক বন্ধুর বাসায় নিয়ে একাধিকবার ধর্ষণ করেন। সেখান থেকে তার খালার বাসায় নিয়ে ফের ধর্ষণের পর শারীরিক নির্যাতন করে বিয়ের চাপ সৃষ্টি করেন। পরদিন ফারুকের এক সহযোগীর বাড়ি থেকে ওই কিশোরীকে উদ্ধার করেন স্বজনরা। পরে (৭ মে) শনিবার সকালে মেয়েটির বাবা বাদী হয়ে ফারুককে প্রধান আসামি করে মামলা করেন

এ বিষয়ে ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফাহিম ফয়সাল জানান, অভিযুক্ত ফারুক ও তার সহযোগী সোহেল প্রধান ও মো. বিশালকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top