• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোটালীপাড়ায় মহিলাদেরকে মারধর ও বাড়ী ঘর ভাংচুরের অভিযোগ

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ৩১ মে ২০২২, ০৮:০৩

কোটালীপাড়ায় মহিলাদেরকে মারধর ও বাড়ী ঘর ভাংচুরের অভিযোগ

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বিএনপি নেতা আবুল বশার বাচ্চুর বিরুদ্ধে মহিলাদেরকে মারধর ও বাড়ী ঘর ভাংচুরের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ভূক্তভোগী ওই পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

রবিবার (২৯ মে) দিবাগত রাতে উপজেলার পিঞ্জুরী ইউনিয়নের চিতশী গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত বিএনপি নেতা আবুল বশার বাচ্চু উপজেলার চিতশী গ্রামের মৃত বারেক হাওলাদারের ছেলে ও উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য।

জানা গেছে, এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিএনপি নেতা আবুল বশার বাচ্চুর সাথে একই গ্রামের একরাম মুন্সীর বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে ঘটনার দিন গভীর রাতে আবুল বশার বাচ্চু লোকজন নিয়ে একরাম মুন্সীর বাড়ী ঘরে হামলা চালায়। এ সময় বাড়ীর মহিলারা বাধা দিতে আসলে আবুল বশার বাচ্চু ও তার লোকজন মহিলাদেরকে মারধর এবং বাড়ী ঘর ভাংচুর করে। এই মারধরে একরাম মুন্সীর পুত্রবধূ নাদিরা বেগম (২৫) সহ ৩ মহিলা আহত হয়। গুরুতর আহত নাদিরা বেগমকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় নাদিরা বেগম বলেন, এলাকায় রাজনৈতিক ও সামাজিক বিষয় নিয়ে আমার শশুর একরাম মুন্সীর সাথে বিএনপি নেতা আবুল বশার বাচ্চুর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ঘটনার দিন জীবিকার প্রয়োজনে আমার শশুর ও তার ছেলেরা বাড়ী না থাকার সুযোগে আবুল বশার বাচ্চু লোকজন নিয়ে আমাদের মারধর করে বাড়ী ঘর ভাংচুর ও লুটপাট চালিয়েছে। আমরা এর সুষ্ঠ বিচার চাই।

এ বিষয়ে বিএনপি নেতা আবুল বশার বাচ্চুর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগটি সত্য নয়।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিল্লুর রহমান বলেন,এ ঘটনায় নাদিরা বেগম বাদী হয়ে আবুল বশার বাচ্চুসহ ১৪জনকে আসামী করে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top