• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লক্ষ্মীপুরে স্কুলছাত্রীকে আটকে রেখে ধর্ষণ, যুবক গ্রেফতার

লক্ষীপুর থেকে | প্রকাশিত: ১৩ জুন ২০২২, ০৭:৫৯

লক্ষ্মীপুরে স্কুলছাত্রীকে আটকে রেখে ধর্ষণ, যুবক গ্রেফতার

লক্ষ্মীপুরের রায়পুরে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণের পর এক স্কুলছাত্রীকে (১৭) ধর্ষণের ঘটনায় আনাছ আলী সুমন নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শনিবার (১১ জুন) সকালে খুলনা জেলার রূপসা থানাধীন আইচগাতী ইউনিয়নের রাজাপুর গ্রামের একটি ভাড়া বাসা থেকে ছাত্রীকে উদ্ধার ও সুমনকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতার সুমন রায়পুর উপজেলার সোনাপুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে।

র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক খন্দকার মো. শামীম হোসেন সোমবার (১২ জুন) সকালে প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ভুক্তভোগী কিশোরী রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নের বাসিন্দা ও স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। তার সঙ্গে সুমনের মোবাইলের মাধ্যমে সম্পর্ক গড়ে ওঠে। গত ২৩ মে দুপুরে ওই কিশোরী বাড়ির পাশে হাটতে গেলে সহযোগীদের নিয়ে সুমন তাকে অপহরণ করে এবং বিভিন্ন স্থানে নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে। অপহরণের পর ২৭ মে ছাত্রীর মা র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পে লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে গোপন সংবাদ ও প্রযুক্তির ব্যবহার করে র‌্যাব-৬ এর সহযোগীতায় খুলনার আইচগাতী ইউনিয়নের রাজাপুর থেকে কিশোরীকে উদ্ধার ও সুমনকে গ্রেফতার করে।

শনিবার (১১ জুন) রাত ১০টার দিকে ছাত্রীর মা বাদী হয়ে সুমনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রায়পুর থানায় মামলা দায়ের করেন। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার জন্য আসামিকে রায়পুর থানা পুলিশের কাছে হন্তান্তর করা হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top