• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শেখ হেলাল উদ্দীন কলেজে জাতীয় শোক দিবস পালিত

বাগেরহাট থেকে | প্রকাশিত: ১৬ আগষ্ট ২০২২, ০৮:১৮

শেখ হেলাল উদ্দীন কলেজে জাতীয় শোক দিবস পালিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে বাগেরহাটের ফকিরহাট শেখ হেলাল উদ্দীন কলেজ। সোমবার (১৫ আগস্ট) শোক দিবসের কর্মসূচির শুরুতেরই কালো ব্যাজ ধারণ ও জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন ও অর্ধনমিতকরণ করা হয়।

কলেজে জাতীয় শোক দিবসের বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে শোক-র‌্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পণ, বঙ্গবন্ধু পুষ্প কাননে ফুল গাছের চারা রোপন, ১৯৭৫ সালের এই দিনে শাহাদাতবরণকারী সকল শহীদদের স্মরণে ১মিনিট নীরবতা পালন, ‘শোক দিবস সংখ্যা-২২’ শিরোনামে শেখ রাসেল কর্নারে দেয়ালিকা উদ্বোধন, ছাত্রছাত্রীদের অংশগ্রহণে কবিতা আবৃত্তি এবং ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ বিষয়ক রচনা প্রতিযোগিতার আয়োজন এবং পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়া অধ্যক্ষ বটু গোপালের সভাপতিত্বে আলোচনা সভা পুরস্কার বিতরণী ও দোয়া মাহফিল’ অনুষ্ঠিত হয়। । জাতীয় শোক দিবসের অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী অধ্যাপক মোঃ হোসাইন সায়েদীন। শোক দিবসের স্মরণে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা রাজু আহম্মেদ, সুধীজন আলহাজ্ব মেহেদী হাসান, সহকারী অধ্যাপক মোঃ সিরাজুল ইসলাম, সহকারী অধ্যাপক উৎপল কুমার দাশ, অপূর্ব লাল সাহা প্রমুখ।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top