• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৪৪ ধারা জারি করল নন্দীগ্রামে

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৫ আগষ্ট ২০২২, ০২:২৫

১৪৪ ধারা জারি করল নন্দীগ্রামে

বগুড়ার নন্দীগ্রামে একই স্থানে আওয়ামী লীগ ও বিএনপি সমাবেশ আহ্বান করায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। একই সঙ্গে দল দুটির সমাবেশও নিষিদ্ধ করা হয়েছে।

বুধবার (২৪ আগস্ট) নন্দীগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিফা নুসরাতের সই করা এক আদেশে একথা জানানো হয়।

জানা গেছে, নন্দীগ্রামের বুড়ইল ইউনিয়ন বিএনপি স্থানীয় বীরপলি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বুধবার (২৪ আগস্ট) বিকেল ৩টায় কর্মী সমাবেশ আহ্বান করে। একই স্কুল মাঠে একই সময়ে ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সমাবেশ আহ্বান করা হয়। এ নিয়ে দুই দলের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। একই সঙ্গে দল দুটি বুধবার সকাল থেকেই সমাবেশের প্রস্তুতি নিতে শুরু করে। এরই পরিপ্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুধবার দুপুর ১২টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বীরপলি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১৪৪ ধারা জারি করেন।

ইউএনও শিফা নুসরাত বলেন, সহিংসতা এড়াতে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top