• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ইউপি সদস্য হত্যা

গোপালগঞ্জে শাস্তির দাবীতে মানববন্ধন

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২০, ০০:৫৬

গোপালগঞ্জে মানববন্ধন

গোপালগঞ্জে আলোচিত সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য হামিদুল শরীফকে গুলি করে হত্যার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকালে গোপীনাথপুর বাসষ্ট্যান্ডে ঢাকা-খুলনা মহাসড়কের উপর দাঁড়িয়ে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় বিভিন্ন ধরনের লেখা প্লাকার্ড প্রদর্শন করে মানববন্ধনকারীরা।

মানববন্ধন চলাকালে গোপীনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান শরীফ আমিরুল হক লাচ্চু, নিহতের ছেলে শরীফ আব্দুল হাফিজ, ফারুক শরীফ, টিটো শরীফ, ইউপি সদস্য ঝর্ণা বেগম বক্তব্য রাখেন।এ সময় বক্তরা, দ্রুত এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে শাস্তির দাবী জানান।

প্রসঙ্গত, গত ১২ ডিসেম্বর সন্ধ্যায় গোপিনাথপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য হামিদুল শরীফকে গুলি করে হত্যা করে দূর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের ভাই মনির শরীফ গোপিনাথপুর পুলিশ ফাঁড়িতে অজ্ঞাতনামাদের আসামি করে একটি হত্যা মামলা করেন। পরে সিআইডি এ ঘটনায় রবিউল ওরফে রবি শরীফ, আমির মোল্লা ও সাগরকে গ্রেপ্তার করে।

এনএফ৭১/আরআর/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top