• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নিখোঁজের ১৫ ঘণ্টা পর শ্রমিকের মরদেহ উদ্ধার

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২০, ১৯:৪৬

ছবি: নিউজফ্ল্যাশ৭১

গোপালগঞ্জে উলপুর ব্রিজের রেলিং থেকে মধুমতী নদীতে পড়ে নিখোঁজ ১৫ ঘণ্টা পর মোরাদ শেখ (২২) নামে এক ওয়ার্কশপ শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ১০টার দিকে মধুমতী নদীর ওই ব্রিজের নীচ থেকে মরদেহ উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার (২৫ ডিসেম্বর) রাতে সদর উপজেলার উলপুর ইউনিয়নের উলপুর ব্রিজে এ ঘটনা ঘটে।

নিহত মোরাদ শেখ সদর উপজেলার গোবরা গ্রামের খোকা মিয়া শেখের ছেলে। সে উলপুর বাজারে রাসেল শেখের ওয়ার্কশপের শ্রমিক।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ম‌নিরুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, রাতে ওয়ার্কশপের কাজ শেষ করে রাসেল শেখ তার কয়েকজন বন্ধুদের উলপুর ব্রিজের রেলিং এর উপর বসে গল্প কর‌ছিল। হঠাৎ করে সে রেলিং থেকে মধুমতী নদীতে পড়ে পানিতে তলিয়ে যায়।

পরে খবর পেয়ে পু‌লিশ ও ফায়ার সা‌র্ভিসের ক‌র্মিরা ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ ওই যুবককে খোঁজাখুঁজি শুরু করে। পরে রাতেই খুলনার ডুবুরী দলকে খবর দেয়া হয়।

শনিবার সকালে খুলনার একটি ডুবুরী দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। খোঁজাখুজির এক পর্যায়ে সকাল ১০টার দিকে নিখোঁজ মোরাদ শেখের মরদেহ উদ্ধার করা হয়।

‌গোপালগঞ্জ ফায়ার সা‌র্ভিসের সহকারী প‌রিচালক জানে আলম জানিয়েছেন, রাতেই আমরা নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারের জন্য নদীতে তল্লাশী শুরু করি। পরে খুলনার একটি ডুবুরী ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করলে ব্রিজের নীচ থেকে ওই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয।

এনএফ৭১/জেএস/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top