• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজশাহীতে বিএনপির সমাবেশ ঘিরে তিন স্তরে নিরাপত্তা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২২, ০৯:৩৩

রাজশাহীতে বিএনপির সমাবেশ ঘিরে তিন স্তরে নিরাপত্তা

বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশকে ঘিরে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। নিরাপত্তা নিশ্চিতে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) পক্ষ থেকে তিন স্তরের নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) আরএমপির মুখপাত্র রফিকুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। আগামীকাল শনিবার রাজশাহীর মাদ্রাসা ময়দানে বিএনপির বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে।

বিএনপি ইতিমধ্যে দেশের আটটি বিভাগীয় শহরে সমাবেশ করেছে। নবম সমাবেশটি হচ্ছে রাজশাহীতে। এই সমাবেশস্থলের চারপাশে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার মাধ্যমে নজরদারি করছে পুলিশ।

এছাড়া, রাজশাহী শহরে ঢোকার তিন দিকে ১৭টি পয়েন্টে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করা হচ্ছে। সমাবেশ চলাকালে বিপুল সংখ্যক পুলিশ দায়িত্ব পালন করবে। মাঠের তথ্য বুঝতে সমাবেশস্থলে সাদা পোশাকে গোয়েন্দা সংস্থা এবং পুলিশ সদস্যরা থাকবেন।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র রফিকুল আলম বলেন, ‘সমাবেশকে কেন্দ্র করে কেউ যাতে সহিংস কিছু ঘটাতে না পারে, সে জন্য আমরা সতর্ক আছি। গোটা শহরেই নজরদারি বৃদ্ধি করা হয়েছে। নগর পুলিশের বিশেষ ইউনিট সিআরটি এবং বোম ডিসপোজাল টিমও মাঠে আছে।’

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top