• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ট্রলির সাথে মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

নিশি রহমান | প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২, ২২:৩২

সড়ক দুর্ঘটনা

দিনাজপুরের নবাবগঞ্জে ইঞ্জিন চালিত ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলেই মনিরুল ইসলাম (২৫) নামে একজনের মৃত্যু হয়েছে।

গতকাল সন্ধ্যায় উপজেলার ভাদুরিয়া-নবাবগঞ্জ আঞ্চলিক সড়কের আখিরা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত মনিরুল ইসলাম উপজেলার দাউদপুর ইউনিয়নের উত্তর মুরাদপুর গ্রামের মানিক মিয়ার ছেলে। সে দুর্ঘটনায় পতিত ট্রলিটির চালকের সহকারী (হেলপার) হিসেবে কাজ করতেন।

এদিকে এই দুর্ঘটনায় আহত হয়েছেন ট্রলিটির চালক ইমরান আলী এবং মোটরসাইকেলে থাকা দুজন। তাদের তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয় লোকজন। মোটরসাইকেলে থাকা দুজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয়রা জানান, ভাদুরিয়া এলাকা থেকে ধানের খর বোঝাই ট্রলিটি নবাবগঞ্জের দিকে যাচ্ছিল। এমন সময় নবাবগঞ্জ থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে ট্রলিটির মুখোমুখি সংঘর্ষ হয় এবং ঘটনাস্থলেই ট্রলির হেলপারের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে নবাবগঞ্জ থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, দুর্ঘটনায় একজন মারা গেছে। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন আছে। নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top