• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোপালগঞ্জে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ১ জানুয়ারী ২০২১, ২২:৪৯

গোপালগঞ্জে নিখোঁজের একদিন পর ট্রেন লাইন থেকে অন্তরা খানম (১৩) নামে এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার নলডাঙ্গা এলাকা থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

তবে এ ঘটনায় পুলিশ আত্মহত্যার কথা বললেও পরিবারের দাবী অন্তরাকে হত্যা পর মরদেহ ট্রেন লাইনের উপর ফেলে রাখা হয়েছে।

নিহত অন্তরা খানম সদর উপজেলার মাঝিগাতী ইউনিয়নের কোনাগ্রাম এলাকার নাসির ফকিরের মেয়ে। সে মাঝিগাতী দশপল্লী এন.কে উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর শিক্ষার্থী।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুল ইসলাম জানিয়েছেন, দুপুরে স্থানীয়রা নলডাঙ্গা এলাকায় রেল লাইনে উপর স্কুল ছাত্রী অন্তরার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ওই স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে।

তবে অন্তরাকে হত্যা করে ট্রেন লাইনের উপর ফেলে রাখা হয়েছে বলে অভিযোগ করে নিহতের পিতা নাসির ফকির।

তিনি জানিয়েছেন, মেয়ে অন্তরা রাত সাড়ে ৭ টার দিকে পুরাতন বাড়ীতে যাওয়ার জন্য বের হয়। রাতে ফিরে না আসায় পুরাতন বাড়ীসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা হয়। কিন্তু তার কোন সন্ধান পাওয়া যায়নি। পরে সকাল সাড়ে ৮ টার দিকে নলডাঙ্গা এলাকায় রেল লাইনের উপর তার মরদেহ পাওয়া যায়।

মেয়েকে হত্যা করে ট্রেন লাইনের উপর ফেলে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন নিহতের পিতা নাসির ফকির।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top