• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৈয়দপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে মাস্ক বিতরণ

নীলফামারী থেকে | প্রকাশিত: ৩ জানুয়ারী ২০২১, ২৩:০৭

ছবি: নিউজফ্ল্যাশ৭১

করোনাভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে জনসচেতনতা মূলক সভা ও বিনামূল্য মাস্ক বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

রোববার (৩ জানুয়ারি) দুপুরে সৈয়দপুর প্রেসক্লাবের সামনে পথচারীদের মাঝে মাস্ক বিতরণের মধ্যদিয়ে ওই কর্মসূচী উদ্বোধন করা হয়। পরে শহরের বিভিন্ন পয়েন্টে মাস্কবিহীন পথচারীদের মাঝে মুখে মাস্ক পড়িয়ে দেয়া হয়।

রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. আহাদ আলীর নেতৃত্বে বিনামূল্যে মাস্ক বিতরণ ও প্রচারণা কর্মসূচীতে আরও উপস্থিত ছিলেন ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাশার, ওই স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আরমান হোসেন রনি, মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) আবু তাহেল সিদ্দিকী, স্বাস্থ্য পরিদর্শক মো. বরকত উল্লাহসহ স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আলেমুল বাশার বলেন, করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় স্বাস্থ্য সচেতনতার বিকল্প নেই। প্রয়োজনে বাড়ী থেকে বের হলে অবশ্যই মাস্ক পরিধানসহ সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। তিনি আরও বলেন, আমাদের এ কর্মসূচি অব্যাহত থাকবে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top