• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মেহেরপুরে ডিবি পুলিশের অভিযানে ১৫ লাখ টাকার হেরোইনসহ আটক ৩

নিশি রহমান | প্রকাশিত: ৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৮

ছবি: সংগৃহীত

মেহেরপুরে দেশি অস্ত্র ও হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। আটককৃতরা হলেন, গাংনী উপজেলার গাড়বাড়িয়া গ্রামের মৃত পঞ্জত শেখের ছেলে শাহারুল ইসলাম ওরফে আবেদ, সদর উপজেলার কালীগাংনী গ্রামের আনিছুর রহমানের ছেলে চঞ্চল আলী  ও কুতুবপুর গ্রামের মৃত উজির আলীর ছেলে সাব্দুল ইসলাম।

আরও পড়ুন>>> রাজধানীতে ২০ কিশোর গ্যাং সদস্য আটক, দেশীয় অস্ত্র উদ্ধার

পুলিশ সুত্রে জানা যায়, আজ মঙ্গলবার সকালে মেহেরপুর সদর উপজেলার কামদেবপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে ১৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের মূল্য প্রায় ১৫ লাখ টাকা।

অতিরিক্ত পুলিশ সুপার আজমল হোসেন জানান, মেহেরপুর ডিবি পুলিশ অভিযানে কামদেবপুর স্কুলের কাছে বেশ কয়েক জনের গতিবিধি সন্দেহজনক হলে তাদের গতিরোধ করে। এ সময় তিনজনকে আটক করা হয়, বাকিরা পালিয়ে যায়।  তাদের ব্যাগ ও শরীর তল্লাশি চালিয়ে ১৫০ গ্রাম হেরোইন ও বেশ কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। তিনি আরও জানান, তারা একটি সংঘবদ্ধ বড় মাদকব্যবসায়ী। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top