• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোপালগঞ্জে দু'শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ৪ জানুয়ারী ২০২১, ২৩:৩৪

ছবি: নিউজফ্ল্যাশ৭১

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের পাশ থেকে দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক ও জনপদ বিভাগ।

আজ সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত সড়ক বিভাগের ভূমি ও আইন কর্মকর্তা অনিন্দিতা রায়ের নেতৃত্বে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার শিবগাতী, পোনা বাসষ্ট্যান্ড, ভাটিয়াপাড়া বাসষ্ট্যান্ড, ঘোনাপাড়া বাজারসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

এ সময় গোপালগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: জাহিদ হোসেন, উপ-বিভাগীয় প্রকৌশলী মো: শাকিরুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মোঃ রাসেল শিকদার, মো: সাহিনুর রহমান, সার্ভেয়ার শিবলী সাদিক, শামীম আহম্মেদ, সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

নির্বাহী প্রকৌশলী মো: জাহিদ হোসেন বলেন, মহাসড়কের পাশে বিনা অনুমতিতে যত্রতত্রভাবে দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান, হোটেল ও হাট-বাজার স্থাপনের কারণে প্রায় দুর্ঘটনা ঘটছে। নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ অংশের মুকসুদপুর থেকে মোল্লাহাট আবুল খায়ের সেতু পর্যন্ত এ অভিযান চালানো হবে।

তিনি সাধারণ মানুষকে মহাসড়কের পাশে যত্রতত্র দোকান-পাঠ বা ব্যবসা প্রতিষ্ঠান স্থাপন না করার জন্য অনুরোধ জানান। আগামী ৬ তারিখ পর্যন্ত এ উচ্ছেদ অভিযান চলবে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top