• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় দুই ব্যবসায়ি নিহত

বাগেরহাট থেকে | প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৬

বাগেরহাটের ফকিরহাট উপজেলার মূলঘরের কাকডাঙ্গা এলাকায় অজ্ঞাত পরিবহনের ধাক্কায় মটরসাইকেল আরোহী শাকিব সরদার (২০) ও সাদিক সরদার (২০) নামের দুই ব্যবসায়ি ঘটনাস্থলে নিহত হয়েছেন। নিহত শাকিব সরদার কাকডাঙ্গা গ্রামের সরদার মোজাহার আলীর ছেলে ও সাদিক সরদার একই গ্রামের মহর আলী সরদারের ছেলে। শাকিব সরদার চিংড়ি মাছ ও সাদিক সরদার মিনারেল পানির ব্যবসা করেন বলে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাডভেকেট হিটলার গোলদার জানান।

আরও পড়ুন : দেশে ৭ জনের দেহে করোনা শনাক্ত

পুলিশ জানায়, বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে শাকিব সরদার ও সাদিক সরদার কাকডাঙ্গা নিজ বাড়ি থেকে রূপসার কাজদিয়া এলাকায় একটি বিয়ে অনুষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন। এর কিছু সময় পর তাদের দুজনকে খুলনা-ঢাকা মহাসড়কের কাকডাঙ্গা এলাকায় মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এসময় মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশ ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি ন্য়িন্ত্রণে আনেন। তবে তাদের কোন পরিবহন ধাক্কা দিয়ে পালিয়ে গেছে তা জানাতে পারেনি পুলিশ। 

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ঘাতক অজ্ঞাত পরিবহনকে শনাক্ত করার চেষ্টা চলছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top