রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আমাদের জ্ঞান ভিত্তিক সমাজ ব্যবস্থা গঠন করতে হবে: সাবেক মন্ত্রী মোস্তাফিজুর

পার্বতীপুর থেকে | প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৩

 আমাদের জ্ঞান ভিত্তিক সমাজ ব্যবস্থা গঠন করতে হবে: সাবেক মন্ত্রী মোস্তাফিজুর

সাবেক মন্ত্রী এড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেছেন, আমাদের জ্ঞান ভিত্তিক সমাজ ব্যবস্থা গঠন করতে হবে, সে যে ধর্ম বর্ণের হোক না কেন।

আজ বৃহস্পতিবার সকালে দিনাজপুরের পার্বতীপুরে উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ছাত্র-ছাত্রীদের মাঝে ২০২২-২০২৩ অর্থ বছরের শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইসমাঈলের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিক, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র আমজাদ হোসেন, ভাইস চেযারম্যান আমিরুল মোমেনিন মমিন, রুকশানা বারী রুকু, মডেল থানার ওসি আবুল হাসনাত খান, জিআরপি থানার ওসি নুরুল ইসলাম, সমাজসেবা অফিসার তাপস রায়, পিআইও শাফিউল ইসলাম। অনুষ্টানে বিভিন্ন শ্রেণীতে অধ্যয়নরত ২১০ জন শিক্ষার্থীকে ১০ লাখ ৮ হাজার টাকা এবং ২০ জনকে ২০টি বাইসাইকেল প্রদান করা হয়।

এছাড়াও প্রধান অতিথি টিআর প্রকল্পের আওতায় শিক্ষা ও ধর্মীয় ৫৫টি প্রতিষ্ঠানে ৫৪ লাখ টাকা বিতরন করেন। পরে তিনি ৯ জন অস্বচ্ছল বীর মুক্তিযোদ্ধাকে প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনকৃত আবাসন নির্মান প্রকল্পের আওতায় নির্মিত ৯টি বীর নিবাস হস্তান্তর করেন।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top