• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


খাগড়াছড়িতে সেনাবাহিনীর অভিযানে পাঁচজন আটক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৬

সংগৃহীত

খাগড়াছড়িতে সেনাবাহিনীর অভিযান বিপুল সংখ্যক অস্ত্রসহ পাঁচজন সন্ত্রাসীকে আটক করা হয়েছে। আজ শনিবার (২৫ ফেব্রুয়ারি) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। বর্তমানে ওই স্থানের নিরাপত্তা ব্যবস্থা নিরাপত্তা বাহিনীর নিয়ন্ত্রণাধীন রয়েছে।

আইএসপিআর জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের তত্ত্বাবধানে সিন্দুকছড়ি সেনা জোন বটতল দক্ষিণ কাঞ্চননগর এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পাঁচজন সশস্ত্র সন্ত্রাসীকে আটক করা হয়।

আরও পড়ুন: আগামী প্রেসিডেন্ট নির্বাচনেও লড়বেন বাইডেন

এছাড়া অভিযানে ১টি একে-৪৭ রাইফেল (৭ রাউন্ড অ্যামোনিশন এবং ১টি ম্যাগাজিন), ১টি এম-১ রাইফেল (২৪ রাউন্ড অ্যামোনিশন ভর্তি ম্যাগাজিন) ১টি একে-২২ রাইফেল (আনুমানিক ২০০ রাউন্ড অ্যামোনিশন), ৪টি মর্টার, ১টি ৭.৬৫ মি.মি. পিস্তল চায়না (৩ রাউন্ড অ্যামোনিশন), ১টি এলজি লং ব্যারেল রাইফেল (৩৬টি এলজি কার্তুজসহ), ১টি এলজি শর্ট ব্যারেল রাইফেল বিপুল পরিমাণ আইইডি সরঞ্জাম এবং ব্যবহৃত ইউনিফরম জব্দ করা হয়। পরে আটক সশস্ত্র সন্ত্রাসী এবং জব্দ হওয়া সরঞ্জাম প্রয়োজনীয় কার্যক্রম শেষে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top