• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ধর্ষণচেষ্টার সময় ভাসুরের গোপনাঙ্গ কাটলেন গৃহবধূ

শাকিল খান | প্রকাশিত: ১০ এপ্রিল ২০২৩, ২১:৩৫

ভুক্তভোগী গৃহবধূ

বগুড়ার শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নে ধর্ষণ থেকে বাঁচতে ভাশুরের গোপনাঙ্গ কেটে দিয়েছেন এক গৃহবধূ। ইতোমধ্যে এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করেছেন পুলিশ।

আজ (১০ এপ্রিল) শেরপুর থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবদুস সালাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রবিবার (৯ এপ্রিল) সকালে ওই ইউনিয়নের দহপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত ব্যক্তি উপজেলায় খানপুরের দহপাড়া গ্রামের মৃত আফসারের ছেলে করিম প্রামাণিক (৫০)। বর্তমানে তিনি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পুলিশি হেফাজতে চিকিৎসাধীন।

রবিবার সকালে ভুক্তভোগী গৃহবধূ ভুট্টা খেতে ঘাস কাটতে যান। এ সময় তার ভাশুর তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। তখন তার কাছে থাকা ব্লেড দিয়ে ভাশুরের গোপনাঙ্গ আংশিক কেটে দেন। এ সময় করিম আহত হয়ে পালিয়ে যায়।

পরে একই দিন সন্ধ্যায় ভুক্তভোগী গৃহবধূ থানায় ধর্ষণচেষ্টার মামলা করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গৃহবধূ জানান, করিম অনেক দিন ধরেই আমাকে কুপ্রস্তাব দিচ্ছিল। এর আগে কয়েকবার আমাকে ধর্ষণের চেষ্টাও করেছে। বিষয়টি আমার স্বামী ও স্বজনদের জানালে কেউ বিশ্বাস করেনি। বরং আমাকেই দোষারোপ করে। এ জন্য আমি সবসময় আতঙ্কে থাকতাম। আত্মরক্ষার জন্য কাছে সবসময় একটি ব্লেড রাখতাম। গত রোববার সকালে আত্মরক্ষার জন্য সেই ব্লেড দিয়েই ভাশুর করিমের গোপনাঙ্গ কেটে দিয়েছি।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার জানান, আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ‌তাকে পুলিশ হেফাজতে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হ‌চ্ছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top