• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভৈরবে দুপক্ষের সংঘর্ষে অর্ধশত আহত

শাকিল খান | প্রকাশিত: ৮ মে ২০২৩, ১৮:১৯

ছবি: সংগৃহীত

ভৈরবে জমি বিরোধ নিয়ে দুইপক্ষের সংঘর্ষে অন্তত অর্ধশত লোক আহত হয়েছেন। এ সময় প্রতিপক্ষের হামলায় ১০টি বাড়িঘর ভাঙচুর, জিনিসপত্র ও টাকাপয়সা লুটপাটের ঘটনা ঘটে। এতে দুই পক্ষে আহত হয়েছেন অর্ধশতাধিক নারী-পুরুষ। এ ছাড়া অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটেছে।

রবিবার বেলা ১১টার দিকে উপজেলার গজারিয়া ও বাঁশগাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ জানান, উপজেলার গজারিয়া গ্রামের সহীদ মিয়ার একটি জমি নিয়ে ভাইদের মধ্য বিরোধ বাধে। পর তার এলাকার মেম্বার সালিশ করে ঘটনাটি মীমাংসার জন্য বসেন। এ সময় বিষয়টি মীমাংসা করতে না পারায় ভাইদের মধ্য ঝগড়া হলে গ্রামের লোকজন দুটি পক্ষ হয়ে যায়।

গজারিয়া ইউপি চেয়ারম্যান আবদুস সালাম শাহরিয়ার জানান, একটি জমির বিরোধ ও পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ঘটনাটি মীমাংসার জন্য আমরা চেষ্টা করব।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলম জানান, তুচ্ছ ঘটনায় দুটি গ্রামের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top