• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভূমধ্যসাগরে ডুবে নরসিংদীর যুবকের মৃত্যু, নিখোঁজ ১২

শাকিল খান | প্রকাশিত: ২৪ জুন ২০২৩, ১৮:৫৭

ছবি: সংগৃহীত

লিবিয়া হয়ে সমুদ্রপথে ইতালি যাওয়ার সময় ভূমধ্যসাগরে ডুবে আবদুল নবী নামে নরসিংদীর এক যুবকের মৃত্যু হয়েছে। এ ছাড়া নিখোঁজ রয়েছেন আরও ১২ যুবক। শুক্রবার (২৩ জুন) এমন খবর নিশ্চিত করেছেন আব্দুল নবীর স্বজনরা।

নিহত আবদুল নবী রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের বড়চর গ্রামের মৃত হযরত আলীর ছোট ছেলে। নিখোঁজ ১২ যুবকের মধ্যে সাতজনের পরিচয় পাওয়া গেছে।

নিখোঁজরা হলেন- বেলাবো উপজেলার টান লক্ষ্মীপুর ও চর লক্ষ্মীপুর এলাকার বিল্লাল মিয়ার ছেলে সৈকত (২০), রহিম মিয়ার ছেলে আবু তাহের (২৭), রতন মিয়ার ছেলে জহিরুল ইসলাম (১৯), আউয়াল মিয়ার ছেলে উজ্জল (১৮), ওবায়দুল্লাহর ছেলে রহমত উল্লাহ (২০), মোক্তার হোসেনের ছেলে জিহাদ (১৯) এবং কুলিয়ারচর উপজেলার বড় ছয়সুতি এলাকার বাছেদ মিয়ার ছেলে স্বপন (২৭)। এছাড়া জালালাবাদের একজন ও নরায়ণপুরের চারজন নিখোঁজ রয়েছেন।

নবীর বড় ভাই শাহ আলম বলেন, নবী এর আগে পাঁচবছর সৌদি প্রবাসী ছিলেন। সৌদি থেকে দেশে ফিরে চার মাস আগে তিনি দালাল চক্রের মাধ্যমে লিবিয়া হয়ে ইতালি পাড়ি দেওয়ার উদ্দেশ্যে দেশ ছাড়েন। এক মাস আগে পরিবারের সঙ্গে শেষ যোগাযোগ হয়েছিল তার। এরপর আর যোগাযোগ সম্ভব হয়নি।

তিনি আরও বলে, নরসিংদী ও আশপাশ জেলার ১১৫ জন যাত্রী সাগরপথে ইতালি যাওয়ার জন্য রওনা দেন। ৮-১০ কিলোমিটার যেতে না যেতেই সাগরে বোট ফেটে যায়। পরে তারা ভয়ে ফিরে আসেন। অভিভাবকদের নিয়ে গ্রাম্য সালিশে বসে আমাদের পাসপোর্ট ফেরত দিতে বলি, কিন্তু আলম মিয়া দেননি। জোর করে তিনি লোকজনকে নিয়ে যান। বৃহস্পতিবার (২২ জুন) রাত ৯টার দিকে খবর আসে আব্দুল নবীর মরদেহ পাওয়া গেছে।

এ বিষয়ে জানতে চাইলে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনিবার্ণ চৌধুরী, রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান ও বেলাবো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, বিষয়টি জানা নেই।  খোঁজখবর নেওয়া হচ্ছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top