• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ছেলের কিলঘুসিতে বাবার মৃত্যু

শাকিল খান | প্রকাশিত: ১৪ আগষ্ট ২০২৩, ১৬:৫৫

ছবি: সংগৃহীত

ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছেলের কিলঘুসিতে এক বৃদ্ধ বাবার মৃত্যু হয়েছে। ইতোমধ্যে অভিযুক্ত ছেলে আটক করেছে পুলিশ।

রবিবার (১৩ আগস্ট) রাতে সদরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন আল রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সন্ধ্যা সাড়ে ৬টায় ওই ইউনিয়নের রাজার চর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওহাব মোল্লা একজন কৃষক। তার ৭ মেয়ে ও এক ছেলে। ছেলে জাহিদ চার বছর আগে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন।

জানা গেছে, ওহাব মোল্লা রবিবার সন্ধ্যায় বসতঘরের বারান্দায় বসে ছিলেন। এ সময় তার ছেলে জাহিদ ঘরের বিদ্যুতের কাজ করতে গিয়ে বাবা ওহাব মোল্লা বলেন, তুই কি বিদ্যুৎ এর কাজ জানিস যে বিদ্যুতের কাজ করবি’। এ কথা নিয়ে বাবা-ছেলের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে জাহিদ তার বাবাকে এলোপাথাড়িভাবে মাথায় ও মুখে কিলঘুসি মারে।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেল চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন আল রশিদ জানান, ঘটনার পর জাহিদ মোল্লাকে সদরপুর থানায় নিয়ে আসা হয়েছে। তবে তিনি মানসিক ভারসাম্যহীন। আর মরদেহটি সদরপুর থানায় আনা হয়েছে। পরিবারের আপত্তি না থাকলে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের সদস্যদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top