• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ট্রাক ও অটোরিকশার ভয়াবহ সংঘর্ষে ৩ যাত্রী নিহত, পুলিশ যা বলছে...

শাকিল খান | প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ১৭:০৮

ছবি: সংগৃহীত

নরসিংদীর রায়পুরায় ট্রাক ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ২ জন। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাত পৌনে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেরার মরজাল শিমুলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ভৈরব হাইওয়ে মডেল থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) তপর উদ্দিন। রায়পুরার মরজাল থেকে পাঁচজন যাত্রী নিয়ে একটি সিএনজি বারৈচা যাচ্ছিল। সিএনজিটি ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার ভিটি মরজাল এলাকায় পৌঁছলে পিছন দিক থেকে একটি ট্রাক সিএনজিকে চাপা দেয়। এ সময় সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক শিশু ও নারীসহ সিএনজিতে থাকা তিন যাত্রী নিহত হন। আহত হন আরও দুইজন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে প্রেরণ করেন।

এসআই তপর উদ্দিন বলেন, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে। আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top