• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাদারীপুরে মদপানে দুই তরুণীর ভয়ানক মৃত্যু হলো কিভাবে?

সুজন হাসান | প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২৩, ১১:১০

ছবি: সংগৃহীত

মাদারীপুরে মদপানে দুই তরুণীর মৃত্যুর ঘটনায় আটক ৫ জনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হয়েছে। নিহত দুজনের পরিচয় হলো সাগরিকা আহমেদ (২৫) শহরের উকিলপাড়া এলাকার কেএইচ শাকিল আমম্মেদ সাগরের মেয়ে ও পারুল আক্তার ওরফে উর্মি (২৭) নতুন মাদারীপুর গ্রামের আব্বাস ব্যাপারীর মেয়ে। পরে আদালত নিহত সাগরিকার মা, মামাসহ অপর তিন আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে আদালতে তোলা হলে বিচারক দুজনের জামিন মঞ্জুর করলেও তিনজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আসামি পক্ষের আইনজীবী মেজবাহ উদ্দিন খোকন এ তথ্য নিশ্চিত করেছেন। মাদারীপুর জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতের বিচারক কে এম আলমগীর হোসাইন তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রোববার (১৫ অক্টোবর) রাতে এ ঘটনায় মাদারীপুর সদর মডেল থানায় বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা করেন নিহত পারুল আক্তারের বাবা আব্বাস ব্যাপারী। ওই মামলার আগে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করে পুলিশ। পরে তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করে পুলিশ।

আসামিরা হলেন- নাটরের লালপুরের পোকগা গ্রামের মৃত মন্নান মন্ডলের মেয়ে সাবিনা ইয়াসমিন পান্না (৪০) ও ছেলে তোফাজ্জেল হোসেন ওরফে বাবু (৩৫), মাদারীপুরের ডাসার উপজেলার বাঘুরিয়া গ্রামের ইয়াদ আলী মাতুব্বরের স্ত্রী ডালিয়া বেগম (৪৫)। এ ছাড়াও এ ঘটনায় নিহত সাগরিকা আহমেদের সাবেক স্বামী ও মাদারীপুর পৌরসভাধীন আমিরাবাদ এলাকার মফেজ বয়াতীর ছেলে ব্যবসায়ী মজিবুর রহমান বয়াতী (৪৪) ও কলেজ রোড এলাকার হাসান সরদারের ছেলে ও ভাড়া বাসার কেয়ারটেকার হেলাল সরদারের (৪৭) জামিন দেন আদালত।

নিহত সাগরিকার সাবেক স্বামী মজিবুর রহমান বয়াতী বলেন, তিন মাস আগে আমার সঙ্গে সাগরিকার বিচ্ছেদ হয়েছে। এরপর থেকে আমার সঙ্গে সাগরিকার কোন যোগাযোগ নেই। ওর মারা যাওয়ার ব্যাপারে আমি কিছুই জানি না। পুলিশকে আমি সবই বলেছি। তবুও আমাকে হেনস্তার শিকার হতে হচ্ছে।

মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) সেলিম মিয়া বলেন, দুই তরুণী মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য আটক পাঁচজনকে আদালতে পাঠানো হয়। পরে আদালত দুজনকে জামিন মঞ্জুর করেন ও অপর তিনজনকে কারাগারে পাঠানোর নির্দেশনা দেন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top