• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাভারে সাবেক সেনা সদস্যের মরদেহ উদ্ধার

সাভার থেকে | প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০২১, ২১:০১

ফাইল ছবি

সাভারের বিরুলিয়া ইউনিয়নের কমলাপুর এলাকায় একটি ব্রিজের নিচ থেকে রোববার (২৪ জানুয়ারি) সকালে হাত বাঁধা অবস্থায় সাবেক এক সেনা সদস্যে ফজলুল হকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধারকৃত ফজলুল মানিকগঞ্জ জেলার শিবালয় থানার রাহতপুর গ্রামের মৃত আমিন উদ্দিন মোল্লার ছেলে। তিনি পপুলার ইনসুরেন্সের মালিকের দেহরক্ষী হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া গত ৪ বছর আগে সেনা সদস্য থেকে অবসরে যান।

জানা গেছে, শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে মানিকগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্য বের হন ফজলুল হক। রাতে তার পরিবার ফোন বন্ধ পায়। রোববার সকালে বিরুলিয়ার কমলাপুর এলাকায় ব্রিজের নিচ হাত বাঁধা ও মুখে কাপড় গোজা অবস্থায় তার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে এবং পরিচয় শনাক্ত করে।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সাইফুল ইসলাম নিউজফ্ল্যাশ৭১ কে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সেইসঙ্গে একটি মামলা দায়েরও প্রস্তুতি চলছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top